spot_img
Homeবিশেষ আয়োজনবিবিধজামালদী বাসস্ট্যান্ড‌ে ফুট ওভার ব্র‌িজ পেতে গজারিয়াবাসিকে আর কত প্রাণ দিতে...

জামালদী বাসস্ট্যান্ড‌ে ফুট ওভার ব্র‌িজ পেতে গজারিয়াবাসিকে আর কত প্রাণ দিতে হবে?

ইউরেকা২৪নিউজ ডেস্কঃ গজারিয়া উপজেলার বুকের উপর দিয়ে ঢাকা চিটাগাং মহাসড়ক বর্তমানে ৬ ঘন্টার রাস্তা দেড়ঘন্টা যাওয়ার অশুভ প্রতিযোগিতায় প্রত্যেক ড্রাইভার কম্পিটিশন দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছে,যার কারনে প্রতিনিয়ত ঘটছে মারাত্মক দূরঘটনা। গত দুই দিনের দুইটি মারাত্মক রোড এক্সিডেন্ট গাজারিয়াবাসিকে দারুনভাবে আতঙ্ক‌িত করে তুলেছে। একজন ছোট্ট সোনামণি অকাল মৃত্যু,আরেকজন অদম্য সাহসী বাংলাদেশ পুলিশের অহংকার,বিপিএম ,পারভেজএর মারাত্মকভাবে আহত হওয়া। যে বীর নিজের জীবন বাজী রেখে অন্যের জীবন বাচায়,পা হারিয়ে আজ সে পংগু হয়ে হাসপাতালের বিছানায় কাতরায়!

এরকম অজস্র উদাহরণ আছে এই বাসস্ট্যান্ডের। অকাল‌ে ঝর‌ে গেছে‌ে কত প্রাণ! যার ফলে,এই বাস স্ট্যান্ড ব্যবহারকারী গাজারিয়াবাসিসহ সকল নারী-পুরুষ সবার একটাই দাবি -জামালদী বাস স্ট্যান্ড‌ে একটা ফুটওভার ব্রিজ নির্মান করে জন জীবন বাঁচাতে সহোযোগিতা করুন। অন্যথায়,ঢাকা চট্টগ্রাম হাইওয়ে আটকিয়ে দেওয়ার মতো বড় কোন কর্মসূচির ডাক দেয়ার হুমকি দিয়েছে গাজারিয়াবাসি।
মুন্সিগঞ্জ-গজারিয়া ৩ আসনের সম্মানিত জননেতা এমপি মহোদয়,উপজেলা চেয়ারম্যান মহোদয় (বর্তমান ও সাবেক) ও ক্ষমতাপ্রাপ্ত কর্মকর্তা এবং বিশেষ ব্যক্তিবর্গের নিকট জোরদাবী এলাকাবাসির।গজারিয়া উপজেলার টেংগারচর গ্রামের জনাব মোঃ সফিউদ্দিন প্রধান ফেসবুকের মাধ্যমে উক্ত ব্যাক্তিবরগ নিকট উম্মুক্ত আবেদন করেছেন।
“দাবী মোদের একটাই,জামালদী ফুট ওভারব্রিজ চাই।”

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments