spot_img
Homeবিশেষ আয়োজনপাঁচমিশালী“নতুন করে আলোচনায় এলেন শ্রাবন্তী চ্যাটার্জিঃহানিমুনে ৩য় বরকে নিয়ে”

“নতুন করে আলোচনায় এলেন শ্রাবন্তী চ্যাটার্জিঃহানিমুনে ৩য় বরকে নিয়ে”

তৃতীয় বিয়ের পর বরকে নিয়ে হানিমুনে গিয়ে আবার নতুন করে আলোচনায় এলেন শ্রাবন্তী চ্যাটার্জি।  একে একে তিনটি বিয়ে করে তিনি আলোচনা ও নানাবিধ সমালোচনায় শীর্ষে এসেছেন।

 পহেলা বৈশাখে প্রেমিক রোশন সিংহের সঙ্গে বাগদানের পর গত ১৯ এপ্রিল  মে তার দেশের বাড়িতে পাজ্ঞাব রীতিতে তৃতীয় বিয়ের অনুষ্ঠান সেরেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। 

বিয়ের পর ২৩ এপ্রিল কলকাতায় ফিরে টানা শুটিংয়ে ছিলেন তিনি। আর এবার শুটিং থেকে ফুসরত পেয়েই উড়াল দিলেন হানিমুনে।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে এমনই ইঙ্গিত দিয়েছেন এই অভিনেত্রী। গতকাল শুক্রবার শ্রাবন্তী; স্বামী রোশন সিংয়ের সঙ্গে পোস্ট ছবিতে একটি বিমানের ফ্লাইটে রয়েছেন। ছবিটি দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের অনুমান শ্রাবন্তী ও রোশন হানিমুনের উদ্দেশে রওনা হয়েছেন। অনেকেই নতুন জীবনে ছুটিতে যাওয়ার জন্য শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন। আবার নিন্দুকেরা শ্রাবন্তীর এই ছবি দেখে তাকে আক্রমণ করতেও ছাড়েননি। তার তৃতীয় বিয়ে নিয়ে কমেন্টে ভৎসনা করছেন।

উল্লেখ্য, পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ওর নাম ঝিনুক। মায়ের সঙ্গেই থাকে সে। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয় শ্রাবন্তীর। তার পরই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম। রোশন পেশায় একটি এয়ারলাইন্সের ক্যাবিন ক্রু সুপারভাইজার।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments