spot_img
Homeজাতীয়নব নির্বাচিত কমিশনার মোঃ সামসুদ্দিন ভুঁইয়া সেন্টু কে সংবর্ধনা ও ঈদ পূনর্মিলনি...

নব নির্বাচিত কমিশনার মোঃ সামসুদ্দিন ভুঁইয়া সেন্টু কে সংবর্ধনা ও ঈদ পূনর্মিলনি -২০১৯

নিজস্ব প্রতিবেদকঃ আজ ৮জুন, ২০১৯ইং রোজ শনিবার শান্তিবাগ এলাকাবাসীর উদ্যোগে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৫নং ওয়ার্ডের নব নির্বাচিত কমিশনার মোঃ সামসুদ্দিন ভুঁইয়া সেন্টু কে সংবর্ধনা ও ঈদ পূনর্মিলনি অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শান্তিবাগ বাইতুল আকসা জামে মসজিদের সভাপতি আলহাজ্ব আঃ ছালাম প্রধান।

সম্মানিত কমিশনার সাহেবকে ফুলের তোরা দিয়ে বরণ করে নেন আলহাজ্ব আঃ ছালাম প্রধান এবং এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ। শান্তিবাগ জামে মসজিদের পেশ ইমামের  পবিত্র কোরআন তোলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়।

কমিশনার মোঃ সামসুদ্দিন ভুঁইয়া সেন্টু ভাই অনুষ্ঠানে উপস্থিত হয়েই এলাকার সাধারণ জনগণের সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং কুশলাদি জিজ্ঞাসা করেন। এতে সাধারণ মানুষ আবেগ আল্পুত হয়ে যান এবং কমিশনার সাহেবকে ধন্যবাদ জ্ঞাপন করেন।সংক্ষিপ্ত বক্তৃতায় কমিশনার সাহেব  সুখে-দুঃখে এলাকাবসীর পাশের থাকার আশ্বাস দেন এবং এলাকার সার্বিক উন্নয়ণে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠান শেষে দেশ ও জনগণের শান্তির জন্য দোয়া করা হয় এবং প্রীতি ভোজের আয়োজন করা হয়।অনুষ্ঠানটি সাধারণ মানুষের মিলন মেলায় পরিনত হয় এবং আনন্দঘন পরিবেশে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments