মানবতার সেবায় যশোর জেলা ছাত্রলীগ

0
115

স্বাধীন মোঃ আব্দুল্লাহ, যশোর প্রতিনিধিঃ করোনা ভাইরাসের ভয়াবহ পরিস্থিতে অসহায় ও কর্মহীন মানুষের জন্য যশোর জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও যশোর-০৬ (কেশবপুর ) সংসদীয় আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জননেতা শাহিন চাকলাদার এর পক্ষ থেকে বিশিষ্ট সমাজসেবক তৌহিদ চাকলাদার ফন্টুর সহযোগিতায় যশোর জেলা ছাত্রলীগ এর উদ‍্যোগে যশোর পৌরসভার ৬ নং ওয়ার্ডে খাদ‍্য সামগ্রী  বিতরণ করা হয়েছে।

দীর্ঘদিন লক ডাউন থাকার কারণে অনেক মানুষ গৃহবন্দি জীবন যাপন করছে। ঘরে খাবার নেই। বাইরে কর্মস্থল বন্দ। এমন সময় মানবেতন জীবন যাপন করা অসহায়, দিন মজুর, শ্রমিক সহ বিভিন্ন পেশার মানুষের পাশে দাঁড়াচ্ছেন যশোর জেলা আওয়ামী লীগ।

জানা যায়, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন চাকলাদারের সার্বিক দিক নির্দেশনা ও সহায়তায় করোনা মোকাবেলায় জেলা ছাত্রলীগের ইউনিট কাজ করে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় যশোর পৌরসভার ৬ নং ওয়ার্ডে প্রায় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এই সময় যশোর সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম -আহ্বায়ক সালাউদ্দীন কবীর পিয়াস এর নেতৃত্বে উপস্থিত ছিলেন বিজয়, হাসান, হোসেন, ফাহমিদ, সাহিল, তানভির, সোহান, অরূপ, অরন্য, তোহা, সিফাত ,সাজিদ সহ আরো অনেকে।

সালাউদ্দীন কবীর পিয়াস বলেন, “আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে ও জেলার সাবেক সভাপতি রওশন ইকবাল শাহীর পরামর্শে এই ভয়াবহ পরিস্থির মধ্যে জীবন বাজি রেখে কাজ করছি। আমরা যারা পিতা মুজিবের আদর্শ বুকে ধারণ করে  ছাত্রলীগ করি তারা মনে করি এটা আমাদের নৈতিক দায়িত্ব।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here