Friday, June 25, 2021
No menu items!
Home বিশেষ আয়োজন অপরাধ ও দূর্নীতি নববধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ!

নববধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ!

গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়ায় নববধূকে শ্বাসরোধ করে হত্যার করেছে স্বামী। নিহত নববধূ সোহানা আক্তার কলিমউল্লাহ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

বিশ্বস্তসূত্রে জানা যায়, বুধবার (১২ জুন) আনুমানিক সকাল সাড়ে দশটার দিকে সদ্য বিবাহিত স্ত্রী সোহানা আক্তারকে (১৭) তার স্বামী সাইদুল ইসলাম (২৩) গলা টিপে হত্যা করে।এই দাবি নিহতের পরিবারের।

উপজেলা বাউশিয়া ইউনিয়নে চর বাউশিয়া বড়কান্দি গ্রামে ঘটনাটি ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মুন্সিগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে গজারিয়া থানা পুলিশ।

নিহত সোহানা আক্তারে চাচা আলী আহম্মদ জানান, গত ২৯ মার্চ একই ইউনিয়নের পুরান বাউশিয়া নয়াকান্দি গ্রামের মো. আজিজ মিয়ার ছেলে সাইদুল ইসলামের সঙ্গে আমার বড় ভাইয়ের মেয়ে সোহানার বিবাহ হয়। বিয়ের সময় নগদ দেড় লাখ টাকা এবং স্বর্ণালঙ্কার দেওয়া হয়। পরে জানা যায় সাইদুল মাদকাসক্ত। বিবাহের পর থেকে নেশার টাকার জন্য বার বার আমার ভাতিজি সোহানা আক্তারকে নির্যাতন করতে থাকে।

গত এক সপ্তাহ আগে সোহানা বাপের বাড়িতে চলে আসে। এরপর বুধবার সকালে সোহানার কাছে নেশার জন্য টাকা চায় স্বামী সাইদুল। টাকা দিতে অসম্মতি জানালে সোহানাকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে। পরে ঘরের দরজা শিকল আটকে দিয়ে পালিয়ে যায়। এ সময় সোহানাদের বাড়িতে কেউ ছিল না।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর-রশিদ জানান, ১ লাখ টাকা যৌতুকের দাবিতে নির্যাতন এবং আত্মহত্যার প্ররোচনার দায়ে স্বামী সাইদুলকে আসামি করে বুধবার রাতে নিহতের বাবা বাদী হয়ে মামলা করেছেন। অভিযুক্ত আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

RELATED ARTICLES

লৌহজংয়ে নিখোঁজ রিকশাচালকের লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা!!

স্টাফ রিপোর্টারঃ লৌহজংয়ে গত মঙ্গলবার সন্ধ্যা থেকে নিখোঁজ জীবন দাস (৪৯) নামক জনৈক রিকশাচালকের লাশ পরদিন বুধবার উদ্ধার করা হয়েছে।

প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে পলিটেকনিক ইনস্টিটিউট এক ছাত্রকে পিটিয়ে হত্যা!

মোহাম্মদ রাজু , সাতক্ষীরা প্রতিনিধিঃ প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে এক পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ওই ঘটনার সাথে সম্পৃক্ত থাকার...

খুলনায় চেয়ারম্যানের উপর ব্যবসায়ীদের হামলাঃ চেয়ারম্যান জখম

মোঃ ইউসুফ শেখ, খুলনা প্রতিনিধিঃ খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন উপর হামলা চালিয়েছে এলাকার বিক্ষুদ্ধ জনতা। পরিস্থিতি সামলাতে...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোভিট-১৯: বগুড়ায় উপসর্গহীন এক ব্যক্তি আক্রান্ত

এমদাদুল হক, বগুড়া প্রতিনিধি: বগুড়ায় উপসর্গহীন এক ব্যক্তির শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) বগুড়া শহীদ...

মুন্সীগঞ্জে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখতে মোবাইল কোর্ট অব্যাহত

স্টাফ রিপোর্টারঃ রমজান মাসে বাজার মনিটরিং, ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে মুন্সীগঞ্জের প্রত্যেক উপজেলার প্রতিটি বাজারে সম্প্রতি মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।

করোনা প্রতিরোধে লৌহজং উপজেলা স্বেচ্ছাসেবক কমিটির জরুরী সভা

আ স ম আবু তালেব, বিশেষ প্রতিনিধিঃ গত ২৮ এপ্রিল মঙ্গলবার বেলা ১২:৩০ মিনিটে ক‌রোনা ভাইরাস প্রতি‌রো‌ধে উপ‌জেলা স্বেচ্ছা‌সেবক ক‌মি‌টির জরুরী সভা...

বাংলাদেশে উন্মুক্ত হলো “মেসেঞ্জার কিডস” – শিশুদের উপযোগী ম্যাসেজিং প্ল্যাটফর্ম

ইউরেকা অনলাইন ডেস্কঃ মহামারী করোনাভাইরাস পরিস্থিতিতে বেশির ভাগ মানুষ লকডাউনে বাড়িতে আটকে থাকায় শিশুদের কথা বিবেচনা করে শিশুদের উপযোগী মেসেজিং প্ল্যাটফর্ম মেসেঞ্জার...

Recent Comments