খুলনায় চেয়ারম্যানের উপর ব্যবসায়ীদের হামলাঃ চেয়ারম্যান জখম

0
96

মোঃ ইউসুফ শেখ, খুলনা প্রতিনিধিঃ খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন উপর হামলা চালিয়েছে এলাকার বিক্ষুদ্ধ জনতা। পরিস্থিতি সামলাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন। 

রোববার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার বারাকপুর বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এতে চেয়ারম্যান মাথা ফেটে জখম হয়েছেন।

কোরোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশ অনুযায়ী ঔষুধের দোকান ব্যতীত সকল দোকান পাট বন্ধ রাখার জন্য বলা হয়। তা অমান্য করায় গত শুক্রবার (১৭ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় বারাকপুর বাজারে দোকান খোলা রাখায় ব্যবসায়ীদের উপর হামলা চালিয়েছিলেন ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন ও তার সমর্থকরা। এসময়ে ৯ জন ব্যবসায়ী আহত হয়েছিলেন। এর মধ্যে দুইজনের মাথা ফেটে গিয়েছিল।

 আজ চেয়ারম্যান ও তার সমার্থক  ইউনিয়ন পরিষদে মিটিং এর জন্য বেরিয়েছিলন। পথিমধ্যে বাজারের ব্যবসায়ী ভেবেছিল আজও তাদের ধরপাকর চলবে গতদিনের মত। কিছু বুঝে ওঠার আগেই আর্তকিত হামলা চালায় ব্যবসায়ীরা। আচানক হামলায় চেয়ারম্যান ও তার সমার্থক মারাত্মক ভাবে জখম হয়।  বারাকপুর ইউনিয়নে থম থমে পরিবেশ  বিরাজ করছে এবং নিরাপত্তা নিশ্চিত করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বারাকপুর ব্যবসায়ী সমিতিির সাধারণ সম্পাদক মোঃ আনছার বলেন, ‘চেয়ারম্যানের উপর বাজারের ব্যবসায়ীরাসহ এলাকার বিক্ষুদ্ধ জনতা হামলা চালিয়েছে। আমার কিছু করার ছিল না। আমি সকলকে সামলাতে পারিনি। গত শুক্রবারে চেয়ারম্যানসহ তার সমর্থকরা ব্যবসায়ীদের উপর হামলা চালিয়েছিলো। তারই জের ধরেই,  তারা আজ চেয়ারম্যানের সর্মথকদের একত্রে দেখে ভেবেছে আবার হামলা চালাতে পারে। এই ভেবে ব্যবসাায়ীরা হামলা চালিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here