spot_img
Homeচিকিৎসা ও স্বাস্থ্যকরোনা সংক্রমণরোধে কুষ্টিয়ায় সড়ক-মহাসড়কের সব প্রবেশমুখ বন্ধ।

করোনা সংক্রমণরোধে কুষ্টিয়ায় সড়ক-মহাসড়কের সব প্রবেশমুখ বন্ধ।

করোনা সংক্রমিত জেলাগুলোর কোন লোক কিংবা যানবাহন যেন কুষ্টিয়ায় আসতে না পারে সেজন্য এ ব্যবস্থা গ্রহণ করেছে জেলা প্রশাসন।


গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনা ভাইরাসের বিস্তার ঠেকার লক্ষ্যে শুক্রবার থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই ব্যবস্থা বলবৎ থাকবে। এই সময়ের মধ্যে ঢাকা, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, সিলেট, মাদারীপুর ও গাজীপুরসহ করোনা সংক্রমিত কোনো এলাকার কোনো ব্যক্তি বা পরিবহন কুষ্টিয়ায় প্রবেশ করতে পারবে না। প্রবেশ ঠেকানোর বিষয়টি নিশ্চিত করতে জেলার প্রধান প্রধান প্রবেশপথে প্রতিবন্ধকতা স্থাপন করা হয়েছে। এসব স্থানে সার্বক্ষণিক তল্লাশিচৌকি বসিয়ে সতর্ক অবস্থান নেওয়া হয়েছে।
যেসব স্থানে তল্লাশিচৌকি বসানো হয়েছে, তার মধ্যে রয়েছে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের সদর উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকা, সদর উপজেলার মনোহরদিয়া, কুমারখালী উপজেলার চরসাদিপুর, খোকসা উপজেলার শিমুলিয়া ও কালিতলা, কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা উপজেলার লালন শাহ সেতু এলাকা এবং দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি ও কাজীপুর এলাকায়। এসব সড়ক দিয়ে ঝিনাইদহ, রাজবাড়ী, পাবনা, চুয়াডাঙ্গা, মেহেরপুর জেলা থেকে কুষ্টিয়ায় যাতায়াত হয়।
গণবিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিভিন্ন জরুরি পরিষেবা, চিকিৎসা, ওষুধ, নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী, কৃষিপণ্য সংশ্লিষ্ট যানবাহন ও ব্যক্তি এ নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments