spot_img
Homeকরোনাকলারোয়ার চন্দনপুর ইউনিয়নে ত্রাণ পেল ৫০০ হতদরিদ্র পরিবার

কলারোয়ার চন্দনপুর ইউনিয়নে ত্রাণ পেল ৫০০ হতদরিদ্র পরিবার

রাজু রায়হান, কলারোয় প্রতিনিধিঃ মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের নির্দেশনায় কয়েকদিন যাবৎ বাড়ি ঘরের মধ্যে অবস্থান করছেন বাংলাদেশের সর্বসাধারণ।

ভাইরাস মোকাবেলায় কলারোয়ার চন্দনপুর ইউনিয়নে গৃহে অবস্থানরত কর্মহীন নিন্ম আয়ের মানুষদের প্রতি “জননেত্রী শেখ হাসিনা’র ঘোষনা অনুযায়ী কোভিড-১৯” মঙ্গলবার  সকালে জেলা প্রশাসকের নির্দেশনায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিচালনায়,চন্দনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি সহযোগিতায় সামাজিক দূরত্ব বজায় রেখে ৫০৭০কেজি চাল ইউনিয়নে ৯ টি ওয়ার্ডে হতদরিদ্র, ভিক্ষুক, চায়ের দোকানদার,মধ্যবিত্ত পরিবার,টলি চালক,নছিমন,করিমন ও ভ্যান চালাক  মাঝে মোট ৫০০ টি পরিবারের মধ্যে ১০ কেজি  চাল ও ২ কেজি করে  আলু বাড়ি বাড়ি পৌছানোর জন্য ব্যবস্থা করা হয়।

এসময় উপস্হিত ছিলেন ট্যাগ অফিসার হুমায়ুন কবির (সহকারী উপজেলা শিক্ষা অফিসার), ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানবতার ফেরীওলা মনিরুল ইসলাম মনি,ইউপি সদস্য ও সচিব ।

চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি সাংবাদিকদের জানান, প্রতিটি ওয়ার্ড পর্যায়ে ত্রাণ কমিটি ও গ্রাম পুলিশের মাধ্যমে বাড়ি বাড়ি পৌছানোর জন্য ব্যবস্থা করা হচ্ছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments