spot_img
Homeগজারিয়াগজারিয়ায় করোনার পরিস্থিতিঃ কঠোর নজরদারিতে ১০টি বাড়ি

গজারিয়ায় করোনার পরিস্থিতিঃ কঠোর নজরদারিতে ১০টি বাড়ি

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের দশটি বাড়ি কঠোর নজরদারিতে রেখেছে উপজেলা প্রশাসন। গজারিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা হাসান সাদী আজ (সোমবার) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, লক্ষীপুর গ্রামের তোফাজ্জেল মিয়ার মেয়ের জামাই ইয়াসিন (৩৩) নারায়ণগঞ্জে বসবাস করতো অন্যদিকে লক্ষ্মীপুর দক্ষিণ পাড়ার বাসিন্দা নজরুল ইসলাম(২৯) নারায়ণগঞ্জের চাষাঢ়া পুলিশ ফাঁড়িতে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তবে সম্প্রতি তারা উভয়ে সর্দি-জ্বর নিয়ে গ্রামে আসে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাদের বাড়িরসহ আশেপাশের দশটি বাড়ি কঠোর নজরদারিতে রাখা হবে বলে ঘোষণা দেয় উপজেলা প্রশাসন। তবে তারা করোনা আক্রান্ত কিনা সেটা নিশ্চিত হওয়া যায়নি।

গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান সাদী জানান, দেশের করোনা আক্রান্ত প্রবণ এলাকার মধ্যে নারায়ণগঞ্জ একটি। তারা করোনা আক্রান্ত কিনা সেটাই নিশ্চিত না হওয়া গেলেও এলাকাবাসীর নিরাপত্তার কথা চিন্তা করে লক্ষ্মীপুর গ্রামের দশটি বাড়ি কঠোর নজরদারিতে রাখা হয়েছে।

তাদের কোথায় চিকিৎসা দেওয়া হচ্ছে বিষয়টি সম্পর্কে জানতে গজারিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার তাসলিমা আনামের সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কিছু বলতে রাজি হননি।

এদিকে বিষয়টি সম্পর্কে জানতে ভবেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদ মোঃ লিটনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান স্থানীয় প্রশাসন দশটি বাড়ি কঠোর নজরদারিতে রেখেছে তিনি শুধু এটাই জানেন তবে সন্দেহভাজন দুজনকে কোথায় চিকিৎসা দেওয়া হচ্ছে সে বিষয়ে তার কিছু জানা নেই।

এছাড়া স্থানীয়ভাবে গ্রামবাসীর পক্ষ থেকে গজারিয়া উপজেলার কয়েকটি গ্রাম লকডাউন ঘোষণা করা হয়েছে। বহিরাগতদের গ্রামে প্রবেশ এবং গ্রাম থেকে কাউকে বাহিরে বের হতে দেওয়া হচ্ছে না।

সৌজন্যে : সাইফুল ইসলাম শামিম

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments