spot_img
Homeকরোনাফুলতলা কাঁচাবাজার স্থানান্তরিত উপজেলা ঢাবুর মাঠে

ফুলতলা কাঁচাবাজার স্থানান্তরিত উপজেলা ঢাবুর মাঠে

মোঃ ইউসুফ শেখ, খুলনা প্রতিনিধিঃবিভিন্ন বিজ্ঞানী এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার মতে, এই সময়ে প্রতিকারের চেয়ে প্রতিরোধই সবচেয়ে গুরুত্বপূর্ণ তাই হাত ধোয়াকেই সবাই গুরুত্বের চোখে দেখছেন কেননা হাত এবং মুখের সংস্পর্শে কোভিড-১৯ ভাইরাসটি বিস্তার লাভ করে।

তবে, ভুলে গেলে চলবে না করোনা ভাইরাস মানবদেহে প্রবেশ করে মূলত নাক, মুখ ও চোখের মাধ্যমে। তাই সংস্পর্শের দিকে খেয়াল রাখার পাশাপাশি আমাদের মুখের সাথে সংশ্লিষ্ট অন্যান্য বিষয়ের প্রতিও খেয়াল রাখা প্রয়োজন।

সংশ্লিষ্ট বিষয়াদি বিবেচনা করে খুলনার ফুলতলা কাঁচাবাজার উপজেলা ঢাবুর মাঠে স্থানান্তরিত করা হবে। ফুলতলা থানার অফিসার ইনচার্জ এর আদেশক্রমে এ সিদ্ধান্তে উপনীত হয়েছে বাজার কমিটি।

মাইকিং করে বাজারের সর্বস্তরের ব্যবসায়ীকে অবহিত করা হয়। আগামী রোববার ২৬ এপ্রিল থেকে উপজেলা ঢাবুর মাঠে কাঁচাবাজার বসবে। প্রতিদিন সকাল থেকে বেলা রারোটা পর্যন্ত খোলা থাকবে কাঁচাবাজার। কার্যকারিতায় ফুলতলা বাজার বনিক এ্যাসোসিয়েশন সোসাইটি। যদি কেউ এই আদেশ অমান্য করে তার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

প্রতিটি দোকানের দুরুত্ব থাকবে  সর্বনিম্ন আট ফুট এবং প্রত্যেক ক্রেতাকেও কমপক্ষে তিন ফুট দূরুত্ব বজায় রেখে প্রয়োজনীয় কেনা কাটা করতে হবে।

নিরাপত্তা ও নিরাপদ দূরুত্ব নিশ্চিত করতে সর্বাত্মক সহযোগিতা করবে প্রশাসন বিভাগ। করোনা মোকাবিলায় বাংলাদেশ পুলিশ প্রশাসনের কার্যকারীতে সত্যই প্রসাংশার দাবিদার। 

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments