spot_img
Homeকরোনামহামারী করোনায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানালেন জেলা প্রশাসক, সাতক্ষীরা

মহামারী করোনায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানালেন জেলা প্রশাসক, সাতক্ষীরা

রাজু রায়হান, কলারোয়া প্রতিনিধিঃ সাতক্ষীরা কলারোয়া উপজেলা পরিষদ সভাকক্ষে করোনা প্রার্দুভাবে ত্রাণ, সামাজিক দুরত্ব ও স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার মাননীয় জেলা প্রশাসক জনাব এস এম মোস্তফা কামাল।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন যারা অন্য জেলা থেকে এসেছেন তাদেরকে হোম কোয়ারান্টিনে এনে পাহারার ব্যবস্থা করে ঘরে থাকা নিশ্চিত করতে হবে। সরকারি সহায়তার বিষয়ে বলেন আমি জেলার সার্বিক বিষয়ে সরকারের দৃষ্টিতে দিয়েছি। কলারোয়া উপজেলায় ৯৯ মেট্রিক টন চাল ৪ লাখ ৩০ হাজার টাকা এবং ৪০ হাজার টাকার শিশু খাদ্য ব্যবস্থা এসেছে। সাথে উপজেলা প্রশাসনের ১০ লাখ টাকা মানুষের সেবায় খরচ করা যাবে তিনি আরো বলেন। মহামারী করোনায় সবাইকে মিলেমিশে ঐক্যবদ্ধভাবে কাজ করার কথা বলেন।

সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন সমন্বয় করে সঠিক তালিকা করে দল-মত নির্বিশেষে নিম্নআয়ের সকল শ্রেণী-পেশার মানুষকে ওয়ার্ড ভিত্তিক ভাগ করে সহায়তা প্রদান করতে হবে।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহি অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ বলেন ইতিমধ্যে আসা বরাদ্দ প্রত্যেকটা ইউনিয়ন পরিষদে বন্টন করে দেয়া হয়েছে।

থানার অফিসার ইনচার্জ মুনীর  উল গীয়াস বলেন বর্তমানে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে এবং ত্রাণ বিতরণে অনিয়ম নেই।

এছাড়া উক্ত মতবিনিময় সভায় জনপ্রতিনিধিবৃন্দ,  সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও ট্যাগ অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments