spot_img
Homeজাতীয়অর্থনীতিসোনালী মার্কেটের কাঁচাবাজার এখন খোলা মাঠে

সোনালী মার্কেটের কাঁচাবাজার এখন খোলা মাঠে

গজারিয়া প্রতিনিধিঃ করোনাভাইরাস সংক্রামনের কারণে জনসমাগম এড়াতে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্যে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার সোনালী মার্কেটের মূল বাজারকে সরিয়ে গজারিয়া সরকারী পাইলট হাইস্কুল মাঠে স্থানান্তর করা হয়েছে।

আজ সকালে থেকে স্কুল মাঠের এই অস্থায়ী বাজার চালু করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান সাদীর আহবানে সাড়া দিয়ে ব্যবসায়ীরা স্কুল মাঠে অস্থায়ী বাজার বসাতে সন্মত হয়।

গজারিয়ায় করোনা রোগী শনাক্তের পর জনমনে বেশ আতঙ্ক বিরাজ করছে। ঠিক এসময় সোনালী মার্কেট কাঁচা বাজারকে গজারিয়া সরকারী পাইলট হাইস্কুল মাঠে সরিয়ে নিয়ে সামাজিক দূরত্ব বজায় রাখার এ উদ্যেগকে উপজেলার সর্বসাধারণ সাধুবাদ জানিয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, করোনাভাইরাস থেকে বাঁচার একমাত্র মাধ্যম হচ্ছে মানুষকে ঘরে রাখা।

অন্যের থেকে দূরত্ব বজায় রাখা, সামাজিক দূরত্ব মেনে চলা। তারই অংশ হিসেবে বাজারকে কলেজ মাঠে স্থানান্তর করা হয়েছে। জনগণের উদ্দেশ্যে তিনি আরও বলেন, “ঘরে থাকুন, সুস্থ্য থাকুন। বিশেষ প্রয়োজনে বাইরে বের হলে, সামাজিক দূরত্ব বজায় রাখুন।”

বিশিষ্ট সমাজ সেবক ও সমবায় কর্মকর্তা মোহাম্মদ মুক্তার হোসেন ভূইয়া বলেন, উপজেলা কর্মকর্তার এই উদ্যেগকে আমরা সাধুবাদ জানাই। পাশাপাশি, এলাকাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই জনবান্ধব এই কর্মকর্তাকে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments