spot_img
Homeকরোনাহবিগঞ্জে ১ দিনে ১০ জন করোনা রোগী সনাক্ত

হবিগঞ্জে ১ দিনে ১০ জন করোনা রোগী সনাক্ত

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জে চিকিৎসক ও নার্সসহ ১০ করোনা রোগী সনাক্ত হয়েছে। এনিয়ে হবিগঞ্জ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১ জনে।

সোমবার (২০ এপ্রিল) রাত সাড়ে ১০টায়  নতুন ১০ জন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অমিতাভ পরাগ তালুকদার। আক্রান্তদের মধ্যে চিকিৎসক ও নার্সরা হাসপাতালের আইসোলেশনে এবং বাকীরা বাড়িতে কোয়ারেন্টিনে রয়েছেন বলেও জানিয়েছেন তিনি।

হবিগঞ্জের সিভিল সার্জন ডাঃ একেএম মোস্তাফিজুর রহমান বলেন, আক্রান্তদের মধ্যে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক ও একজন নার্স রয়েছেন। আক্রান্তদের সকলকেই আইসোলেশনের আওতায় নিয়ে আসাসহ তাদের পরিবার লকডাউন ঘোষণা করা হবে। বাকী তথ্য পরে দেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

আড়াইশ’ শয্যার হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের এক চিকিৎসক জানিয়েছেন, স্বাস্থ্য অধিদপ্তরের বিশেষ নির্দেশে প্রত্যেক উপজেলা থেকে কিছু নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেটে পাঠানো হয়। ওইসব নমুনা থেকেই দশজনের পরীক্ষা রিপোর্ট পজেটিভ পাওয়া গেছে। এখন আক্রান্তদেরকে শীঘ্রই হাসপাতালে পাঠানো হবে। এছাড়া ইতোপূর্বে পাঠানো নমুনা থেকে ৩৬ জনের রিপোর্ট এসেছে যার সবগুলোই নেগেটিভ।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, আক্রান্তদের মধ্যে সকলের পরিবার লকডাউন করা হবে। এছাড়া যারা হাসপাতালে ছিলেন না, তাদেরকে শীঘ্রই আইসোলেশনে নিয়ে আসা হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments